রিটার্ন / রিফান্ড পলিসি

 গ্রাহক হাতে পণ্য পৌছানোর পর করনীয় এবং রিটার্ন/রিফান্ড পলিসি।


১। কুরিয়ার থেকে পণ্য টি নিয়ে অবশ্যই ভিডিও করে পলিটি ছিড়বেন। আনবক্সিং ভিডিও ছাড়া কোন অভিযোগ গ্রহন করা হয়না।


২। ইলেক্ট্রিক পণ্যের ক্ষেত্রে অবশ্যই প্রোডাক্ট ভিডিও আনবক্সিং করার পর চার্জ দিবেন। ফুল চার্জ দিয়ে তারপর ব্যবহার শুরু করবেন। অন্যথায় ওয়ারেন্টি পাবেন না।


৩। যে কোন পণ্যের ক্ষেত্রে নির্দেশাবলী ভালভাবে পড়বেন। ফাস্ট চার্জার বা নির্ধারিত ওয়াটের কম বা বেশি ব্যবহার এ কোন পণ্য ড্যামেজ হলে তা ওয়ারেন্টি ভুক্ত নয়।


৪। যে কোন রিফান্ড আবেদন করার ক্ষেত্রে অবশ্যই সাথে আনবক্সিং ভিডিও দিবেন এবং কুরিয়ার থেকে রিসিভ করার ৭২ ঘন্টার মধ্যে আমাদেরকে অবহিত করবেন। অন্যথায় এটি ওয়ারেন্টি অন্তর্ভুক্ত নয়।


৫। গ্রাহক রিটার্ন/রিফান্ডের ক্ষেত্রে পুনরায় পন্যটি পাঠানো হবে অথবা গ্রাহক পণ্যটি ফেরত পাঠালে তারপর গ্রাহকের সিওডি টাকা ফেরত প্রদান করা হবে। সমস্যার ধরনের উপর নির্ভর করে ডেলিভারী চার্জ গ্রাহক অথবা A-Z SHOPPING Resaler Shop কতৃপক্ষ বহন করবে।


৬। পণ্যের গুনাবলী এবং ধরন ভালভাবে জেনে নিন, গ্রাহক কে সেভাবে জানান এবং অবশ্যই যে কোন তথ্য সরবরাহ করার আগে নিজে ভাল করে একবার পড়ে নিবেন। অন্যথায় দায়িত্ব আপনার উপর ।


৭। কাষ্টমারকে অবশ্যই পণ্য ডেলিভারি ম্যানের সামনেই চেক করে নিতে বলবেন ডেলিভারি ম্যান চলে আসার পর কোন ধরনের অভিযোগ গ্রহণ করা হবে না।



A-Z SHOPPING

Sofipur Kaliakair Gazipur

Hotline- 01744529878

0 Reviews

TOTAL :
SHIPPING FEE :
GRAND TOTAL :

Thank . We received your oder.

Payment Method
Order ID
Date order
Total

Please make your payment directly via UPI transfer by scaning our below QR codes. Use your Order ID as the payment reference. Your order won't be shipped until the funds have cleared in our account.

Please make your payment directly into our bank account. Use your Order ID as the payment reference. Your order won't be shipped until the funds have cleared in our account.

Order detail:

Product Name:
Quantity:
Size:
Price:

Customer's detail:

Full name:
Email:
Phone number:
Postcode:
Address:
City:
State:
Country:

Contact form

নাম

ইমেল *

বার্তা *